ধোপাগুলে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক


জুলাই ০১, ২০২৪
০৮:৪২ অপরাহ্ন


আপডেট : জুলাই ০১, ২০২৪
০৮:৪২ অপরাহ্ন



ধোপাগুলে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত


সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে একদিনের ব্যবধানে ফের সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

আজ সোমবার (১ জুলাই) সন্ধ্যায় মহাসড়কের ধোপাগুল এলাকায় প্রাইভেটকার ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুস সবুর ও রেহানা বেগম। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তবে তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের ধোপাগুল এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। নিহত দুই জনই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। তারা সম্পর্কে স্বামী ও স্ত্রী। এ ঘটনায় আব্দুল মতিন ও ইকরা বেগম নামে দুজন আহত হয়েছেন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পূর্বের সংবাদ-

ভোলাগঞ্জে সড়কে গেল মা ছেলের প্রাণ

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ। 

 সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, ‘খবর পেয়ে আমাদের পুলিশ টিম দুর্ঘটনাস্থলে পৌঁছেছে। পরে বিস্তারিত বলা যাবে।

এর আগে গতকাল রবিবার বিকাল চারটার দিকে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জস্থ পর্যটন স্পট সাদাপাথর থেকে ফেরার পথে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল নামক স্থানে পেট্রল পাম্পের সামনে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন মা ও ছেলে নিহত হন। তারা হলেন- নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও তাদের ৭ বছরের শিশুছেলে আব্দুল্লাহ। 


এএফ/০৭