খেটে খাওয়া মানুষের পাশে বিপলু-আরিফুর

খেলা ডেস্ক


মার্চ ২৮, ২০২০
০৭:৪৯ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৮, ২০২০
০৭:৪৯ অপরাহ্ন



খেটে খাওয়া মানুষের পাশে বিপলু-আরিফুর
.

রোনাভাইরাসের প্রাদুর্ভাবে যারা দিনে আনে দিনে খায়, এমন অসহায় ও দুস্থ মানুষদের পড়তে হচ্ছে মহাবিপাকে। কারণ গোটা দেশ স্থবির হয়ে পড়ায় তাদের উপার্জনের পথ বলা চলে পুরোপুরি বন্ধ হয়ে গেছে। তাদের দুরবস্থার বিষয়টি উপলব্ধি করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিপলু আহমেদ ও আরিফুর রহমান।

নিজ নিজ জেলার খেটে খাওয়া অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের দুই তারকা। আগের দিন উইঙ্গার বিপলু সিলেটে বিতরণ করেছেন নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। তাকে দেখে অনুপ্রাণিত হয়ে শুক্রবার ফরোয়ার্ড আরিফুরও হেঁটেছেন একই পথে। তিনি কুমিল্লায় দুস্থদেরকে খাদ্যসামগ্রী দিয়েছেন। তাদের সহায়তার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ফেসবুকে নিজের স্বীকৃত পেজে এমন মহতী উদ্যোগের পেছনের কারণ জানিয়ে বিপলু বলেছেন, দুঃসময়ে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে চেয়েছেন তিনি। সেই সঙ্গে ফুটবলারদের ও সমাজের সামর্থ্যবান ব্যক্তিদেরও এগিয়ে আসার আহ্বান করেছেন তিনি। আর তার আহ্বানে সাড়া দিয়ে আরিফুরও এগিয়ে এসেছেন।

বিপলুর মতো একই আহ্বান জানানোর পাশাপাশি আরিফুর সবাইকে অনুরোধ করেছেন করোনাভাইরাসের বিস্তার রোধে ঘরবন্দি থাকতে, ‘আমি আজকে (শুক্রবার) ঘর থেকে বের হয়েছি একটি কারণবশত। নইলে আমি সবসময় ঘরেই অবস্থান করছি এবং আমি সবাইকে অনুরোধ করব, আপনারা বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।’