শামসুদ্দিন হাসপাতালে কোয়ারেন্টিনে তিনজন

নিজস্ব প্রতিবেদক


মার্চ ২৯, ২০২০
১১:০৩ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২০
০১:২৫ পূর্বাহ্ন



শামসুদ্দিন হাসপাতালে কোয়ারেন্টিনে তিনজন
.

করোনা সন্দেহ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে আছেন তিনজন। আজ রবিবার (২৯ মার্চ) বেলা ৪টায় সিলেট মিররকে বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে বর্তমানে তিনজন কোয়ারেন্টিনে আছেন। চিকিৎসাধিন ৩ জনের মধ্যে একজন হলেন, ৮০ বছরের এক বৃদ্ধা। তার নিউমোনিয়া জ্বর ও সর্দি-কাশি থাকায় গতকাল তাকে সিলেট ওসমানী হাসাপাতাল থেকে শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তাকে আমরা পর্যবেক্ষণ করছি। 

অপরদিকে শনিবার (২৮ মার্চ) রাতে হাসপাতালে এসে ভর্তি হোন স্পেন ফেরত এক প্রবাসী। তিনি প্রায় ৩ মাস আগে দেশে আসেন। তার শরীর থেকে আজ রবিবার অথবা আগামিকাল নমুনা সংগ্রহ করা হবে।

সুশান্ত কুমার মহাপাত্র বলেন, আজ (রবিবার ২৯মার্চ) দুপুরে লন্ডন ফেরত এক প্রবাসী জ¦র, সর্দি নিয়ে হাসপাতালে আসেন। তাকেও আমরা হাসপাতালের  কোয়ারেন্টিনে রেখেছি।  

তিনি আরও জানান, তিনজনের মধ্যে দুইজন বয়স্ক। তাদের শারীরিক অবস্থা খুব একটা ভালো না। তাই তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে, গত শুক্রবার রাতে ঢাকা থেকে আসা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী করোনা সন্দেহে হাসপাতালে আসেন। ওই রাত থেকেই তাকে হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়। তার শরীরে করোনার কোন লক্ষণ না থাকায় আজ রবিবার তাকে বাসায় পাঠানো হয়।