হাওরপাড়ে শ্রমিকদের খাবার দিলেন হবিগঞ্জের ডিসি

হবিগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ২৩, ২০২০
০১:২৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৩, ২০২০
০১:২৪ পূর্বাহ্ন



হাওরপাড়ে শ্রমিকদের খাবার দিলেন হবিগঞ্জের ডিসি

হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের মানবিক কার্যক্রম থেমে নেই। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আসা খাদ্যসামগ্রী নিয়ে তিনি ঘুরছেন হাওর থেকে হাওরে।

কর্মহীন ও অসহায় মানুষের কাছে খাবার পৌঁছে দিতে তিনি আজ বুধবার (২২ এপ্রিল) সকাল ১১টায় ছুটে যান জেলার আজমিরীগঞ্জ উপজেলার বিরাট নামক হাওরে। সেখানে সামাজিক দূরত্ব বজায় রেখে ধান কাটা শ্রমিকদের সারিবদ্ধভাবে বসিয়ে প্রত্যেককে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করেন। শ্রমিকরা সরকারি খাবার ও জেলা প্রশাসককে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে ওঠেন।

এছাড়া জেলা প্রশাসক আজমিরীগঞ্জ ও বানিয়াচংয়ের পথে পথে যাত্রাবিরতি দিয়ে বিভিন্ন বয়স্ক মানুষ, কৃষক, শ্রমিকদের খাদ্যসামগ্রী এবং শিশুদের মাঝে শিশুখাদ্য বিতরণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খন্দকার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খানসহ কৃষি ও ত্রাণ বিভাগের কর্মকর্তাবৃন্দ। 

দুপুরের পর জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবুল হাদি শাহপরানের সঙ্গে সাক্ষাৎ করে কোভিড-১৯ নিয়ন্ত্রণ ও রোগীর ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। তিনি হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের খোঁজ-খবর নেন এবং তাদের খাদ্য সহায়তার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন।

 

এসআর/আরআর