নবীগঞ্জে আরও ২ জন করোনা আক্রান্ত

নবীগঞ্জ প্রতিনিধি


মে ০৬, ২০২০
০৪:১৫ পূর্বাহ্ন


আপডেট : মে ০৬, ২০২০
০৪:১৫ পূর্বাহ্ন



নবীগঞ্জে আরও ২ জন করোনা আক্রান্ত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় আরও ২ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স।

জানা যায়, নবীগঞ্জ উপজেলা থেকে এ পর্যন্ত মোট ২৪৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে গত ১ মে আসে ৩৪ জনের রিপোর্ট। তখন আক্রান্তের সংখ্যা ছিল ৬। আজ মঙ্গলবার (৫ মে) আরও ২ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এদের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও আরেকজন উপজেলার দীঘলবাক ইউনিয়নের মথুরাপুর গ্রামের বাসিন্দা। 

এর আগের ৬ জনের মধ্যে ৫ জন ছিলেন নারায়ণগঞ্জ ফেরত গার্মেন্টস শ্রমিক ও একজন বাউসা ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী। আজ মঙ্গলবার পর্যন্ত নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৮। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, নবীগঞ্জ উপজেলা থেকে এ পর্যন্ত ২৪৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পর্যায়ক্রমে রিপোর্টগুলো আসছে। এরইমধ্যে ৮ জনের করোনা পজিটিভ এসেছে। করোনা আক্রান্তদের হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে আইসোলেশনে সেন্টারে রাখা হয়েছে। তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

 

এএইচএম/এনপি-২১