মাধবপুরে চড় মারার মূল্য দিতে হলো প্রাণ দিয়ে

সিলেট মিরর ডেস্ক


মে ০৮, ২০২০
০৫:১৯ পূর্বাহ্ন


আপডেট : মে ০৮, ২০২০
০৫:১৯ পূর্বাহ্ন



মাধবপুরে চড় মারার মূল্য দিতে হলো প্রাণ দিয়ে

হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরশহরে প্রকাশ্যে চড় মারার প্রতিশোধ নিতে প্রকাশ্যে কানাইঝুষি (২১) নামে একজনকে ছুরিকাঘাতে খুন করেছে তার প্রতিপক্ষ। নিহত কানাই মাধবপুর পৌর শহরের  গংগা নগর গ্রামের ফটিক ঝৃষির ছেলে । 

আজ বৃহস্পতিবার (৭মে) রাত ৭টার  দিকে পৌর শহরের নোয়াগাঁও ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ রামপ্রসাদ ও ভানু ঝৃষি নামে দুই ঘাতককে গ্রেপ্তার করেছে। 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে রাম প্রসাদ কথা প্রসঙ্গে কানাইকে পাগল বলে। এতে ক্ষিপ্ত হয়ে রাম প্রসাদকে চড় মেরে বসেন কানাই। এ ঘটনা পরে পারিবারিক ভাবে নিস্পত্তি করা হয়। কিন্তু রামপ্রসাদের ক্ষোভ রয়ে যায়। আজ সন্ধ্যায় কানাই ব্রিজ এলাকায় গেলে পূর্ব থেকে উৎ পেতে থাকা রামপ্রসাদ ও তার কয়েক সহযোগী নিয়ে কানাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত আহত করে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মিররকে  বলেন, ‘ঘটনার পরপরই পুলিশ রামপ্রসাদ ও ভানু নামে দুজনকে গ্রেপ্তার করেছে। 

 

এসএমআর-০১/এএফ-১৬