শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য বিতরণ

শায়েস্তাগঞ্জ সংবাদদাতা


মে ১১, ২০২০
০৯:০৩ অপরাহ্ন


আপডেট : মে ১১, ২০২০
১০:১১ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য বিতরণ

উন্নত দেশগুলোতে চলছে মৃত্যুর মিছিল। করোনার থাবায় বাংলাদেশেও বাড়ছে আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা। করোনা ঠেকাতে চলছে লকডাউন। যার প্রভাবে হিমশিম খাচ্ছেন অস্বচ্ছল মানুষ। করোনাভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন হয়ে মানবতার জীবনযাপন করেছেন দেশের অসংখ্য মানুষ। খেয়ে না খেয়ে অনাহারে দিন কাটাচ্ছেন অনেক অসহায় মানুষ।

মানবতার ডাকে ব্যক্তিগতভাবে এসব মানুষের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। একইভাবে মানবতার ডাকে এগিয়ে এসেছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ছাত্রলীগ নেতা প্রসেঞ্জিত দেব ও তার পরিবার।

রবিবার (১০ মে) সকালে শায়েস্তাগঞ্জের জামতলীতে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছলদের মাঝে শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি  প্রসেঞ্জিতের পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন সাংসদ এডভোকেট মো. আবু জাহির ।

এ সময় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ছালেক মিয়াসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ইতোমধ্যে শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসেঞ্জিত চন্দ্র দেব'র ব্যক্তিগত উদ্যোগে উপজেলা ইউনিটের অন্তর্গত অসহায় ছাত্রলীগ কর্মীদের মাঝেও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

ছাত্রলীগ নেতা প্রসেঞ্জিত জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

 

এইচআর/আরআর