হবিগঞ্জে করোনাকে জয় করলেন ১০ জন

হবিগঞ্জ প্রতিনিধি


মে ১২, ২০২০
০৫:২২ পূর্বাহ্ন


আপডেট : মে ১২, ২০২০
০৫:২২ পূর্বাহ্ন



হবিগঞ্জে করোনাকে জয় করলেন ১০ জন

করোনার সঙ্গে যুদ্ধ করে জয়ী হয়ে বাড়ি ফিরলেন ১০ রোগী। সোমবার (১১ মে) দুপুরে তাদেরকে আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষনা করে স্বাস্থ্য বিভাগ। 

এই প্রথম একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন ১০ করোনা জয়ী। এ পর্যন্ত জেলায় করোনা থেকে মুক্তি পেলেন ১১ জন। হবিগঞ্জে  মোট করোনা রোগীর সংখ্যা ১০২ জন।

সোমবার দুপুরে আড়াইশ শয্যা বিশিষ্ট হবিগঞ্জ আধুনিক জেলা সদর  হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিট থেকে ওই ১০ ব্যক্তিকে ছাড়পত্র প্রদান করা হয়। এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেকের হাতে নগদ ৫ হাজার টাকা ও ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি তুলে দেন সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মোখলেছুর রহমান উজ্জ্বল জানান, জাতীয় গাইডলাইন অনুসরণ করে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এছাড়া পরপর দুটি করোনা রিপোর্ট তাদের নেগেটিভ আসে। এ পর্যন্ত হবিগঞ্জে ভর্তি কোন রোগী মারা যাননি। তবে সিলেটে চিকিৎসাধীন এক শিশু মৃত্যু বরন করে। 

উল্লেখ্য, এ পর্যন্ত হবিগঞ্জে ১০২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে ১১ জনকে হাসপাতাল থেকে আনুষ্ঠানিক ছাড় পত্র দেওয়া হয়েছ। বাকিদের মধ্যে কয়েকজন নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন আর অন্যরা হাসপাতালের আইসোলেশনে রয়েছেন।

এসআরটি/বিএ-২১