নবীগঞ্জে ইউপি চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ

নবীগঞ্জ প্রতিনিধি


মে ১৩, ২০২০
০৩:৪৯ পূর্বাহ্ন


আপডেট : মে ১৩, ২০২০
০৩:৪৯ পূর্বাহ্ন



নবীগঞ্জে ইউপি চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ
চাল বিতরণ ও অর্থ জমায় বিলম্ব

কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসার বিরুদ্ধে সরকারি গোডাউন থেকে ভিজিডির চাল উত্তোলনপূর্বক যথাসময়ে তা বিতরণ না করা ও ভিজিডির সঞ্চয়ের অর্থ যথাসময়ে ব্যাংকে জমা প্রদান না করার অভিযোগে তাকে কেন চূড়ান্তভাবে অপসারণ করা হবে না তার কারণ দর্শানোর জন্য নোটিশ দিয়েছে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

আজ মঙ্গলবার (১২ মে) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়।

ওই বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসার বিরুদ্ধে সরকারি গোডাউন থেকে ভিজিডির চাল উত্তোলনপূর্বক যথাসময়ে তা বিতরণ না করা ও ভিজিডির সঞ্চয়ের অর্থ যথাসময়ে ব্যাংকে জমা প্রদান না করার অভিযোগে ইউপি চেয়ারম্যান মুসাকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪(৪) (খ) (ঘ) ধারার অপরাধে কেন চূড়ান্তভাবে অপসারণ করা হবে না এ বিষয়ে আগামী ১০ কার্য দিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য নোটিশ দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। এ ঘটনা নিয়ে নবীগঞ্জে তোলপাড় চলছে।

 

এএন/আরআর