শায়েস্তাগঞ্জের খাবারের ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


মে ১৫, ২০২০
১০:১৭ অপরাহ্ন


আপডেট : মে ১৫, ২০২০
১০:১৭ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জের খাবারের ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা

মহামারী করোনাভাইরাসের থাবা বসিয়েছে ইতোমধ্যে বিশ্বের সর্বত্র। পুরো বিশ্ব যেন করোনার ছোবলে থমকে দাঁড়িয়েছে। বাংলাদেশেও ইতোমধ্যে করোনার প্রকোপ তীব্র আকার ধারণ করেছে। করোনাকালীন সময়ে সব থেকে কষ্টে জীবন যাপন করেছে দেশের খেটে-খাওয়া দিনমজুর, অসহায় ও দুঃস্থরা।

এই সংকটময় মুহুর্তে চক্ষু লজ্জার ভয়ে যারা হাত পাততে পারছে না তাদের জন্য সবসময় নিজের ফোন খোলা রেখেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ চন্দ্র দেব।

এমন পরিস্থিতিতে কয়েকজন অসহায় ব্যাক্তির কল পেয়ে রাতের অন্ধকারে ঝড় বৃষ্টি উপেক্ষা করে হবিগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আবু জাহির এমপির পক্ষে খাদ্য সামগ্রী পৌঁছে দেন প্রসেনজিৎ। 

এ বিষয়ে ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ  বলেন,  রমজান মাসে তারা যেন ভালোভাবে রমজান পালন করতে পারেন তাই এই ঝড় বৃষ্টি উপেক্ষা করে বেরিয়ে আসা। মানুষের জন্য মানুষ, মানুষের কল্যাণে রাজনীতি, চেষ্টা করেছি তাদের পাশে থাকার। এমপি মহোদয়ের পক্ষে এবং আমার ব্যাক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে মানুষের ঘরে খাবার পোঁছে দেই। সবাই যেন নির্বিঘ্নে রমজান পালন করতে পারেন, এবং চলমান সংকট কাটিয়ে উঠতে পারেন, যতদিন এই লকডাউন থাকবে আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসডি/বিএ-০৯