অসহায়দের সাহায্যে বিরামহীন ফজল উদ্দিন তালুকদার

শায়েস্তাগঞ্জ সংবাদদাতা


মে ১৯, ২০২০
০৪:০৯ পূর্বাহ্ন


আপডেট : মে ১৯, ২০২০
০৪:০৯ পূর্বাহ্ন



অসহায়দের সাহায্যে বিরামহীন ফজল উদ্দিন তালুকদার

করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকে আজ অবধি দিন-রাতের তোয়াক্কা না করে অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন ফজল উদ্দিন তালুকদার। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ব্যবসায়ী ফজল উদ্দিন তালুকদারের ব্যক্তিগত উদ্যোগে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে এ পর্যন্ত ৬ হাজার কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। 

আজ সোমবার (১৮ মে) শায়েস্তাগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পুরানবাজার ঈদগাহ মাঠে ৪০০ জন অসহায়, দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।   

জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে শায়েস্তাগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী উপহার নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। আপনারা তার জন্য ও তার পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে আরও বেশি করে মানুষের পাশে থাকার তওফিক দান করেন। 

উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও সাংসদ আবু জাহিরের পরামর্শে শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আজ (সোমবার) পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে ৬ হাজার দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছি। দেশের এই ক্রান্তিকালে মানুষের পাশে আছি, ভবিষ্যতেও থাকতে চাই। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

এসডি/আরআর-৭