সিলেটে চিহ্নিত দুই ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক


জুন ১০, ২০২০
০৪:০১ পূর্বাহ্ন


আপডেট : জুন ১০, ২০২০
০৪:০১ পূর্বাহ্ন



সিলেটে চিহ্নিত দুই ছিনতাইকারী গ্রেপ্তার

সিলেটে দুই চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়া মডেল থানা পুলিশ। আজ মঙ্গলবার (৯ জুন) ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সিলেটের দক্ষিণ সুরমার মৃত সোয়াব মিয়ার ছেলে মির্জা জনি আহমদ (৩৫) ও নগরের টিলাগড়ের মৃত শাহাবুদ্দিনের ছেলে আসাদুজ্জামান বায়ের (৩৬)।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি লাল, কালো ও সাদা রঙের হিরো হোন্ডা মোটরসাইকেল (রেজি: নং- সিলেট-ল-১১-১৮৫৭), ধারালো চাকু ও কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ১০ মে রাতে কোতোয়ালি মডেল থানাধীন ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সের সামনে রাস্তার দক্ষিণ পাশে ধারালো চাকু দিয়ে ভয়ভীতি প্রদর্শন ও লোহার রড দিয়ে আঘাত করে নগদ ২১ হাজার ৫শ টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ঘটনার প্রেক্ষিতে আজ মঙ্গলবার ভোর রাতে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলা এলাকা ও শাহপরাণ (র.) থানাধীন টিলাগড় রাজপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে দুই চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন। 

পুলিশ আরও জানায়, এর আগে ছিনতাইয়ের ঘটনার বিষয়ে মো. আবু সুফিয়ান নামের এক ব্যক্তি বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে কোতোয়ালি মডেল থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা রুজু করা হয়েছিল। ওই মামলায় গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি মির্জা জনি আহমদের বিরুদ্ধে সিলেটের কোতোয়ালি ও দক্ষিণ সুরমা থানায় বিভিন্ন আইনে ১১টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এনএইচ/এনপি-০৬