‘ক্লোজ ডোর’ ম্যাচেও মাঠে মেসিভক্ত!

খেলা ডেস্ক


জুন ১৫, ২০২০
০২:০৪ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৫, ২০২০
০২:০৪ পূর্বাহ্ন



‘ক্লোজ ডোর’ ম্যাচেও মাঠে মেসিভক্ত!

করোনাকালে ইউরোপজুড়ে শুরু হওয়া ফুটবল ম্যাচ হচ্ছে দর্শকহীন মাঠে। ম্যাচ চলকালে বন্ধ থাকছে স্টেডিয়ামের দরজা। এর মধ্যেও ম্যাচ চলকালে এক মেসিভক্ত চলে গেলেন মাঠে। শনিবার রাতে লা লিগায় বার্সেলোনা-মায়োর্কা ম্যাচে দেখা গেল এমন এক মুহূর্ত। 

খেলাটা ছিল রিয়াল মায়োর্কার মাঠ সন মইক্সে। করোনাভাইরাস সংক্রমণ এড়াতে এটি ছিল ‘ক্লোজ ডোর’ ম্যাচ। কোনো দর্শক ঢুকতে দেওয়া হয়নি। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ জানিয়েছে, এর মধ্যে মেসিভক্ত ফরাসি এক তরুণ স্টেডিয়ামের দক্ষিণ প্রান্ত দিয়ে ঢুকে যান মাঠে। প্রায় দুই মিটার উচু বেড়া লাফ দিয়ে পার হয়ে মাঠে ঢোকেন তিনি।

আর্জেন্টিনার জার্সি (মেসির ১০ নম্বর জার্সি) পরিহিত সেই ভক্ত মেসির সঙ্গে ছবি তুলতে ঢুকেছিলেন মাঠে। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাঁর ফোন ঘেঁটে ছবি মুছে দিয়েছেন বলে জানান এই ফুটবলপ্রেমী, ‘মেসি আমার আদর্শ। ছবি তুলেছিলাম। পুলিশ মুছে দিয়েছে। সম্ভবত আমার বিরুদ্ধে অভিযোগ দাখিল হবে, কিংবা জরিমানা। কিন্তু অভিজ্ঞতাটা দারুণ ছিল।’

মাঠে ঢুকে প্রথমে বার্সা ডিফেন্ডার জর্ডি আলবার দিকে এগিয়ে যান সেই ভক্ত। এরপর মেসির দিকে। কিন্তু আর্জেন্টাইন তারকার কাছাকাছি পৌঁছানোর আগেই নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরাশায়ী করে ফেলেন। এর মধ্যে থেমে যায় খেলা। ম্যাচটা ৪-০ গোলে জিতেছে বার্সা।

এএন/১০