সিলেটে আক্রান্ত ছাড়াল আড়াই হাজার, সুস্থ ৫৫৯

নিজস্ব প্রতিবেদক


জুন ১৬, ২০২০
০৮:৫৫ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২০
০৮:৫৫ অপরাহ্ন



সিলেটে আক্রান্ত ছাড়াল আড়াই হাজার, সুস্থ ৫৫৯

সিলেট বিভাগে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করে আরও ২০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে শুধু সিলেট জেলায় আক্রান্ত প্রায় পনেরোশো। এখন পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ২৬১২ । এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৪ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৪৭ জন। আর ইতিমধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন ৫৫৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে আজ মঙ্গলবার (১৬ জুন) সকাল পর্যন্ত ২৬১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৪৯৫ জন, সুনামগঞ্জে ৬৪১ জন, হবিগঞ্জে ২৬১ জন ও মৌলভীবাজারে ২১৫ জন। 

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪৪৭ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ১৫৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৭৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ১১১ জন ও মৌলভীবাজারে ৯ জন। 

সিলেট বিভাগে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ৫৫৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ১৯৬ জন, সুনামগঞ্জে ১৩১ জন, হবিগঞ্জে ১৫৭ জন ও মৌলভীবাজারে ৭৫ জন। 

জানা গেছে, এখন পর্যন্ত সিলেট বিভাগে ৫৪ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ৪২ জন, মৌলভীবাজারে চার জন সুনামগঞ্জে চারজন ও হবিগঞ্জে চারজন । 

বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ২০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে কারোর মৃত্যু হয়নি।'

এনএইচ/বিএ-০৯