ওসমানীনগরে আ’লীগ নেতাসহ আরও ২ জন আক্রান্ত

ওসমানীনগর প্রতিনিধি


জুন ৩০, ২০২০
০১:০০ পূর্বাহ্ন


আপডেট : জুন ৩০, ২০২০
০১:০০ পূর্বাহ্ন



ওসমানীনগরে আ’লীগ নেতাসহ আরও ২ জন আক্রান্ত

সিলেটের ওসমানীনগরে এক আওয়ামী লীগ নেতাসহ নতুন করে আরও দুইজনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রদান ডা. সাকিব আব্দুল্লাহ জানান, সোমবার (২৯ জুন) রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে উক্ত দুজনের রিপোর্ট পজেটিভ আসে। 

আক্রান্তরা হলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উছমানপুর ইউপির তাহিরপুর গ্রামের বাসিন্দা (৫৯) ও উপজেলার সাদিপুর ইউপির নূরপুর  কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি (৩৩)। আক্রান্ত ২ জনই গত ২৫ জুন নমুনা প্রদান করে। 

আক্রান্ত আওয়ামী লীগ নেতা সম্প্রতি বিভিন্ন রোগ নিয়ে সিলেট ডায়াবেটিক হাসপাতালে ভর্তি ছিলেন। কিছুটা সুস্থ্য হওয়ায় তিনি বর্তমানে সিলেট শহরের বাসায় অবস্থান করছেন। অন্যদিকে নূরপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি গত ১৩ জুন ওসমানীনগরের করোনা আক্রান্ত একই পরিবারের ৩ জনের নমুনা সংগ্রহ করেছিলেন। তাই সন্দেহ দূর করতে তিনি নমুনা প্রদান করেছিলেন। তার শরীরে কোন উপসর্গ নেই।

উপজেলায় নতুন আক্রান্ত ২ জন নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ জনে। আক্রান্তদের মধ্যে ৩ জন মারা গেছেন। সুস্থ হয়েছেন ১৭ জন এবং আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ২০ জন।

ইউডি/বিএ-০৩