জৈন্তাপুরে প্রবাসী ও পুলিশের উদ্যোগে খাবার বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধি


জুলাই ১৩, ২০২০
১০:২২ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৩, ২০২০
১০:২২ অপরাহ্ন



জৈন্তাপুরে প্রবাসী ও পুলিশের উদ্যোগে খাবার বিতরণ

সিলেটের জৈন্তাপুরে রাশিয়া প্রবাসী ও জৈন্তাপুর মডেল থানার যৌথ উদ্যোগে বিভিন্ন গ্রামে পানিবন্দি পরিবারের মাঝে শুকনো খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১৩ জুলাই) সিলেটের জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের শেওলারটুক, বাওনহাওর, ঢুলটিরপাড়, বিরাইমারা (গড়েরপার, কাটাখাল, মল্লিফৌদ) এলাকার প্রায় ১৫০টি পরিবারে রাশিয়া প্রবাসী জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির অন্যতম দাতা সদস্য এবং জৈন্তাপুর মডেল থানার যৌথ উদ্যোগে বন্যায় পানিবন্দি পরিবারগুলোতে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

বিতরণকালে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর মডেল থানার সিনিয়র এসআই কাজী শাহেদ, জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির প্রধান এডমিন ও ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের প্রতিষ্ঠাকালীন প্রিন্সিপাল মো. খায়রুল ইসলাম, জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির সদস্য সাংবাদিক মো. রেজওয়ান করিম সাব্বির, সাংবাদিক আবুল হোসেন, মো. হানিফ, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা কুতুব উদ্দিন প্রমুখ।

জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির প্রধান এডমিন মো. খায়রুল ইসলাম বলেন, আমাদের গ্রুপের কার্যক্রমের মাধ্যমে প্রচারবিমুখ প্রবাসীরা অসহায়, দরিদ্র, করোনায় কর্মহীন এবং বানভাসী মানুষকে প্রশাসনের সহযোগিতায় সহায়তা প্রদান করে আসছেন। বিশেষ করে যে সমস্ত এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ কখনও সরাসরি কোনো প্রকার সহায়তা বিতরণ করেন না, সেই এলাকাগুলো জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির সদস্যরা চিহ্নিত করে আর্তমানবতার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে করোনাকালীন কর্মহীন মানুষের মধ্যে ছয় দফায় রাশিয়া প্রবাসীসহ অন্যান্য প্রবাসী এবং জৈন্তাপুর মডেল থানার পুলিশের সহায়তায় ত্রাণ বিতরণ করা হয়েছে। আগামীদিনেও সোসাইটির স্বেচ্ছাসেবকরা সহায়তাসামগ্রী অসহায় দুস্থ পানিবন্দি মানুষের কাছে পৌঁছে দেবেন।

 

আরকে/আরআর-১৪