করোনায় মারা গেলেন গোয়াইনঘাটের আরও একজন

গোয়াইনঘাট প্রতিনিধি


জুলাই ১৪, ২০২০
০৮:০৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৪, ২০২০
০৮:০৬ অপরাহ্ন



করোনায় মারা গেলেন গোয়াইনঘাটের আরও একজন

সিলেটের গোয়াইনঘাটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম ইসকান্দর আলী (৬৫)। তিনি উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের পশ্চিম লাখেরপাড় গ্রামের বাসিন্দা। ইসকান্দর আলী দীর্ঘদিন বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন।

এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গোয়াইনঘাট উপজেলায় মারা গেলেন দুইজন। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব।

গোয়াইনঘাট উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাসের উপসর্গ শ্বাসকষ্ট ও ডায়বেটিস নিয়ে গতকাল সোমবার (১৩ জুলাই) চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান ইসকান্দর আলী। সেখানে ভর্তির পর তার লক্ষণ দেখে নিশ্চিত হওয়ার জন্য চিকিৎসকরা নমুনা সংগ্রহ করে। নমুনা দেওয়ার পর প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা শেষে তার করোনার ফলাফল পজিটিভ আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে তিনি মারা যান।

বিষয়টি অবগত হয়ে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে স্বাস্থ্যবিধি মেনে আজ মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে তার লাশ দাফন করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গোয়াইনঘাটে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছিল। তিনি উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রামের বাসিন্দা ছিলেন।

 

এমএম/আরআর-০৫