ফেঞ্চুগঞ্জ ভিউ টোয়েন্টিফোর ডটকম'র আত্মপ্রকাশে মতবিনিময়

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি


জুলাই ১৪, ২০২০
০৮:৫৪ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৪, ২০২০
০৮:৫৪ অপরাহ্ন



ফেঞ্চুগঞ্জ ভিউ টোয়েন্টিফোর ডটকম'র আত্মপ্রকাশে মতবিনিময়

'প্রত্যুষ আলোকিত হোক, সত্য খবরে'- এই স্লোগানকে সামনে রেখে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা থেকে আত্মপ্রকাশ করেছে অনলাইন পোর্টাল 'ফেঞ্চুগঞ্জ ভিউ টোয়েন্টেফোর ডটকম'।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ৩টায় ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, ফেঞ্চুগঞ্জ ভিউ টুয়েন্টিফোর ডটকম'র নির্বাহী সম্পাদক এম ফারহান সাদিক।

আলোচনা করেন প্রকাশক মাহফুজুর রহমান জাহাঙ্গীর। তিনি তার বক্তব্যে বলেন, 'আমরা এ জগতে খুব নবীন। তাই আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন। শুরুতে আমাদের ভুল হতেই পারে। আপনারা ভুলগুলো শুধরে আমাদেরকে আপনাদের সঙ্গে রাখবেন। আমরা যে দলের বা মতের হই না কেন, কাজের বেলায় নিরপেক্ষতা থাকবে। তাই আমাদের চলার পথে আপনাদের সহযোগিতা কামনা করি।'

মতবিনিময় সভার সভাপতি ও ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা সভায় দিকনির্দেশনামুলক বক্তব্য দেন।

এছাড়া বক্তব্য দেন, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এস এম মামুনুর রশিদ, সদস্য দেলওয়ার হোসেন পাপ্পু, বদরুল আমীন, শহিদ আহমদ চৌধুরী জুলহান, আর কে দাস চয়ন, আব্দুর রহমান বাবুল, মোস্তাফিজুর রহমান কিনেল ও রুমেল আলী। ফেঞ্চুগঞ্জ ভিউ টোয়েন্টেফোর ডটকম'র পক্ষে বক্তব্য দেন মেহরাব হোসেন জুনেল ও সামি হায়দার।

উল্লেখ্য, গত ১২ জুলাই রাত ৮টায় স্থানীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করে ফেঞ্চুগঞ্জ ভিউ টোয়েন্টেফোর ডটকম।

 

এসএ/আরআর-০৭