জকিগঞ্জে এইচ এম এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

জকিগঞ্জ প্রতিনিধি


জুলাই ১৪, ২০২০
০৮:৩৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৪, ২০২০
০৮:৩৫ অপরাহ্ন



জকিগঞ্জে এইচ এম এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

সিলেটের জকিগঞ্জের বাবুর বাজারে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

আজ মঙ্গলবার (১৪ জুলাই) বিকেলে বাবুর বাজার আঞ্চলিক জাতীয় পার্টির উদ্যোগে ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য ব্রিটেন প্রবাসী শিল্পপতি এম জাকির হোসেইনের আর্থিক সহযোগিতায় বাবুর বাজারে পবিত্র কোরআন শরীফ খতম, শিরণী বিতরণ, সংক্ষিপ্ত আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সুলতানপুর ইউনিয়ন শাখা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হান্নান হানুর সভাপতিত্বে ও জকিগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ছালেহ আহমদ সাবুর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আরিফুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক আব্দুল আহাদ।

এছাড়া বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা নোমানুর রশিদ, সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু, সুলতানপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওলিউর রহমান, জেলা যুব সংহতির যুগ্ম-সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, পৌরসভা যুব সংহতির আহ্বায়ক মখদ্দছ আলী মকু, সদস্য সচিব সাহাব উদ্দিন, উপজেলা যুব সংহতির যুগ্ম-আহ্বায়ক সাইদুর রহমান জীবন, উপজেলা ছাত্রসমাজের সভাপতি সালমান আহমদ, সাধারণ সম্পাদক আজমল হোসেন ও উপজেলা তরুণ পার্টির সভাপতি মিনহাজ আহমদ।

আলোচনা সভা শেষে প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা হাবিবুর রহমান।

 

ওএফ/আরআর-১৩