বিশ্বনাথে পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি


জুলাই ১৫, ২০২০
০৯:২৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৫, ২০২০
০৯:২৫ অপরাহ্ন



বিশ্বনাথে পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সিলেটের বিশ্বনাথে গত কয়েকদিনের টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে দ্বিতীয় দফায় উপজেলার সবক'টি নদ-নদীর পানি বৃদ্ধি পাওয়ায় উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। বৃষ্টিপাত ও পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। সুরমা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় উপজেলার লামাকাজি, খাজাঞ্চী ও অলংকারি ইউনিয়নের বেশ কয়েকটি গ্রাম প্লাবিত রয়েছে। ফলে কয়েকশ পরিবারের মানুষ বাড়িতে পানিবন্দি অবস্থায় রয়েছেন।

আজ বুধবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার লামাকাজি ইউনিয়নে পানিবন্দি ৫০টি পরিবারের মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ও লামাকাজি ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া এ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান, জনস্বাস্থ্য প্রকোশলী সঞ্চিত, লামাকাজি ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ইউপি সদস্য এনামুল হক, ফয়ছল আহমদ, জহির উদ্দিন, যুবলীগ নেতা দবির মিয়া, খোয়াজ আলী, আব্দুর রব, শহিদ খান আতা, জমির মিয়া, মুজিবুর রহমান, বিষু দেব, সমর আলী প্রমুখ।

 

এমএ/আরআর-০৫