ওসমানীর ল্যাবে আট চিকিৎসকসহ ১১২ জন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক


জুলাই ১৫, ২০২০
১১:৫২ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৬, ২০২০
১২:১১ পূর্বাহ্ন



ওসমানীর ল্যাবে আট চিকিৎসকসহ ১১২ জন শনাক্ত

সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় ১১২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আজ বুধবার (১৫ জুলাই) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। 

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ৪৮ জন রয়েছেন। এর মধ্যে ৮ জন চিকিৎসক রয়েছেন বলেও জানা গেছে।

জানা গেছে, সিলেট জেলায় নতুন শনাক্তদের মধ্যে ৩৬ জনই সিলেট সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার। এছাড়া জকিগঞ্জ উপজেলায় ৬ জন, বিয়ানীবাজারে ৪ জন, গোয়াইঘাট, ফেঞ্চুগঞ্জ ও বিশ^নাথ উপজেলায় একজন করে রয়েছেন।

এদিকে নতুন শনাক্তদের নিয়ে সিলেট জেলায় আক্রান্ত দাঁড়াল ৩ হাজার ২৭০ জনে। সুনামগঞ্জে আক্রান্ত দাঁড়াল ১ হাজার ২৪৫ জনে। হবিগঞ্জে আক্রান্ত দাঁড়াল ৯৯৮ জনে এবং মৌলভীবাজারে আক্রান্ত এখন ৭৯৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৬ হাজার ১৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ নতুন করে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারে আরও ১৫০ জনের করোনা শনাক্ত হওয়ায় বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৩০৬ জনে। করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১০৭ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৪৫৭ জন। ১৯৩ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এনএইচ/বিএ-২৬