সিলেটে তিনজন মৃত্যুর দিনে আক্রান্ত ১২২

নিজস্ব প্রতিবেদক


জুলাই ১৭, ২০২০
০২:৫৪ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৭, ২০২০
০২:৫৪ অপরাহ্ন



সিলেটে তিনজন মৃত্যুর দিনে আক্রান্ত ১২২

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার চারশো ছাড়িয়েছে। 

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তিনজনের, আর গত ২৪ ঘণ্টায় আরও ১২২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জের ১৪ জন, হবিগঞ্জের ২২ জন এবং মৌলভীবাজার জেলার ৩৪ জন। 

মৃতদের মধ্যে দুইজন সিলেট জেলার এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (১৭ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৩২৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ২৪৯ জন, হবিগঞ্জে ১ হাজার ১৭ জন ও মৌলভীবাজারের ৮১৭ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১১৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৫ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে আটজন এবং মৌলভীবাজার জেলায় আটজন রয়েছেন। 

সিলেট বিভাগে ২ হাজার ৫৪৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৭৫২ জন, সুনামগঞ্জের ৯১৮ জন, হবিগঞ্জের ৪৬৬ জন ও মৌলভীবাজার জেলার ৪০৯ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৫০ জনকে।

করোনা আক্রান্ত ২১৩ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৬০ জন ও মৌলভীবাজারে ২৫ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১২২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার দুইজন এবং সুনামগঞ্জ জেলার একজনের মৃত্যু হয়েছে।’

এনএইচ/বিএ-১২