পুরস্কৃত হলেন গোয়াইনঘাটের এসআই আবুল হোসেন

গোয়াইনঘাট প্রতিনিধি


জুলাই ১৭, ২০২০
০৮:২৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৭, ২০২০
০৮:২৫ অপরাহ্ন



পুরস্কৃত হলেন গোয়াইনঘাটের এসআই আবুল হোসেন

ডাকাতির ঘটনার ২৪ ঘন্টার মধ্যে আসামি গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করায় বিশেষ পুরস্কারে ভূষিত হলেন সিলেটের গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হোসেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র হাত থেকে সম্মাননা হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন তিনি।

এসআই আবুল হোসেন গোয়াইনঘাট থানায় যোগদানের পর থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছেন। করোনার এই ভয়াবহ পরিস্থিতির মধ্যেও সাধারণ মানুষদের জান, মাল ও তাদের নিরাপদে রাখতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এছাড়াও এসআই আবুল হোসেন জীবনের ঝুঁকি নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ও নিরাপত্তা সুরক্ষাসামগ্রী পরিধান করে করোনায় মৃত্যুবরণকারীদের লাশ দাফন থেকে শুরু করে বিভিন্ন কাজে অংশগ্রহণ করছেন।

এ ব্যাপারে এসআই মো. আবুল হোসেন বলেন, পরিশ্রমের ফসল হিসেবে বিশেষ পুরস্কারে ভূষিত হলাম। আমার এই পুরস্কার ভবিষ্যতের জন্য অনুপ্রেরণা যোগাবে। এই পুরস্কার গোয়াইনঘাটবাসীর জন্য। আমি আমাদের সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যার বলিষ্ঠ নেতৃত্বে গোয়াইনঘাট থানাসহ পুরো সিলেটের পুলিশ অপরাধ দমনে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে। এছাড়াও বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ স্যার ও পরিদর্শক (তদন্ত) হিল্লোল স্যারের প্রতি, যাদের নির্দেশে নিয়মিত কাজ করে যাচ্ছি। একই সঙ্গে বিভিন্ন অভিযানে অংশগ্রহণকারী সকল সহকর্মীগণকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সবার কাছে দোয়া চাই। অতীতের মতো ভবিষ্যতে স্যারদের নির্দেশনায় যেন গোয়াইনঘাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পারি।

 

এমএম/আরআর-০৭