শ্রমিক নেতার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিলেট মিরর ডেস্ক


জুলাই ১৭, ২০২০
০৯:১০ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৭, ২০২০
০৯:১০ অপরাহ্ন



শ্রমিক নেতার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের খুনিদের গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানিয়ে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন।

আজ শুক্রবার (১৭ জুলাই) বাদ জুমা বার্থখলা জামে মসজিদ থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মারকাজ পয়েন্টে গিয়ে শেষ হয়ে। মিছিল শেষে এক প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে ও দপ্তর প্রধান সহকারী রকিব হাসানের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন কাস্তরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি জহির হুসেন রাসেল, সাধারণ সম্পাদক এজাদ উদ্দিন সানি, নির্বাহী কমিটির সদস্য আলাউর রহমান রুমন, বারকলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি শাহজাহান কবির রিপন, সাধারণ সম্পাদক দেলওয়ার হুসেন দিপু।

বক্তারা বলেন, প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেওয়ার পর আজ ৮ দিন অতিবাহিত হয়েছে। কিন্তু এখনও মূল আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে খুনিদের গ্রেপ্তার করে ফাঁসি কার্যকরের দাবি জানাই। শ্রমিকদের অশান্ত করে সিলেটে কোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটলে প্রশাসনকে এর দায়ভার নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আজিজ, সহ-সভাপতি কাউছার আহমদ, অর্থ সম্পাদক মো. ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মো. গোলাপ খান, কার্যকারী সদস্য বশির মিয়া, আব্দুল জলিল প্রমুখ।

আরসি-০৬