সিলেটে আক্রান্ত ছাড়াল ৭ হাজার, মৃত্যু আরও ৩ জনের

নিজস্ব প্রতিবেদক


জুলাই ২২, ২০২০
০৩:৪৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ২২, ২০২০
০৩:৪৫ অপরাহ্ন



সিলেটে আক্রান্ত ছাড়াল ৭ হাজার, মৃত্যু আরও ৩ জনের

সবশেষ গত ২৪ ঘণ্টায় আরও ১৫৬ জন শনাক্ত হওয়ার মধ্য দিয়ে সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ছাড়িয়েছে। এসময়ে আরও তিন জনের মৃত্যু হয়েছে।

রাতে আক্রান্ত ১৫৬ জনের মধ্যে সিলেট জেলায় ৯১ জন, সুনামগঞ্জের ১৫ জন, হবিগঞ্জে ২২ জন এবং মৌলভীবাজার জেলায় ২৮ জন রয়েছেন। মৃতদের মধ্যে সিলেট জেলার একজন এবং হবিগঞ্জ জেলার দুইজন রয়েছেন। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বুধবার (২২ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৪৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৭১৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৪৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৯১ জন ও মৌলভীবাজারের ৮৯৮ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১২৪ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯১ জন, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ২ হাজার ৯০১ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৯৪১ জন, সুনামগঞ্জের ৯৯৬ জন, হবিগঞ্জের ৫০৬ জন ও মৌলভীবাজার জেলার ৪৫৮ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৪৬ জনকে।

করোনা আক্রান্ত ২২৪ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৫১ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৭ জন ও মৌলভীবাজারে ২৮ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে।'

এনএইচ/বিএ-১৪