ওসমানীনগরে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

ওসমানীনগর প্রতিনিধি


জুলাই ২২, ২০২০
০৭:৩৯ অপরাহ্ন


আপডেট : জুলাই ২২, ২০২০
০৭:৩৯ অপরাহ্ন



ওসমানীনগরে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

সিলেটের ওসমানীনগরে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২১ জুলাই) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে আজ বুধবার (২২ জুলাই) তাদের সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কালাসারা-দত্তগ্রামের বাসিন্দা মৃত সফর উল্যার ছেলে আনহার আলী (২৭), ব্রাহ্মণগ্রামের ছালিক মিয়ার ছেলে জাহেদুর রহমান (২৫), হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কাগাপাশা মকা গ্রামের জুয়েল মিয়ার ছেলে জুনায়েদ সুলতান (২৩), মোছাব্বির মিয়ার ছেলে মেহেদি হাসান (১৮) ও কাজল মিয়ার ছেলে নাসির মিয়া (১৯)। শেষের ৩ জন গোয়ালাবাজার ইউনিয়নের খাদিমপুর রোডে ভাড়া বাসায় থাকেন।

জানা গেছে, গোয়ালাবাজার এ আর চৌধুরী শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী গোয়ালাবাজার গ্রামতলা এলাকার ভাড়াটে মুহিবুর রহমান গত রবিবার (১৯ জুলাই) দিবাগত রাত সোয়া ১২টার দিকে বাজার থেকে বাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন। গোয়ালাবাজারের সাদিমহল এলাকায় একাধিক ছিনতাইকারী হঠাৎ করে পেছন থেকে তার চোখ-মুখ তোয়ালে দিয়ে ঢেকে ফেলে। এরপর তার গলায় ছুরি ধরে সঙ্গে থাকা ৪২ হাজার ২শ টাকা ও প্রায় ১০ হাজার টাকা মূল্যমানের মোবাইল সেট ছিনিয়ে নেয়। ছিনতাই শেষে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় মুহিবুর রহমান পেছন থেকে দেখে কয়েকজনকে চিনতে পারেন। পরবর্তীতে এ ব্যাপারে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ওই ৫ জনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) সুজিত চক্রবর্তী বলেন, বাদীর অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরবর্তীতে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম'র নিদের্শনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলামের তত্ত্বাবধানে অভিযান চালিয়ে উক্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার সকালে তাদের সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ইউডি/আরআর-০৪