কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

কানাইঘাট প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২০
১০:৩১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
১০:৩১ অপরাহ্ন



কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম কানাইঘাট থানা ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেছেন। নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুর ১২টার দিকে কানাইঘাটে আসেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

তিনি প্রথমে কানাইঘাট থানা পরিদর্শন করেন এবং থানার ওসি শামসুদ্দোহা পিপিএমসহ পুলিশ কর্মকর্তাদের সঙ্গে উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। এরপর তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরীকে সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বেশ কিছু সময় অবস্থান করেন এবং পরে অসুস্থ উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানকে দেখতে তাঁর বাসভবনে যান।

পরে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম উপজেলা ভূমি অফিস ও সদর তফসিল অফিস পরিদর্শন করে সরকারি সেবা দ্রুত সময়ের মধ্যে নিশ্চিত করার জন্য ভূমি অফিস ও তফসিল অফিসের কর্মকর্তাদের দিকনির্দেশনা দেন। এছাড়া তিনি উপজেলার প্রশাসনিক এলাকায় সর্বসাধারণের মাঝে উন্নতমানের মাস্ক বিতরণ করেন।

কানাইঘাটে অবস্থানকালে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের বলেন, করোনা দুর্যোগকালীন সময়ে সিলেটে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড অত্যন্ত স্বচ্ছতার সহিত এগিয়ে যাচ্ছে। সরকারি অফিসে এসে যাতে করে জনসাধারণ তাদের সমস্ত সেবা কোনো ধরনের হয়রানি ছাড়াই দ্রুত সময়ের মধ্যে পান, সেজন্য সবধরণের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। মুজিববর্ষে সরকার দেশবাসীর জন্য অনেক ভালো ভালো কাজ হাতে নিয়েছে। সিলেটে মাঠ পর্যায়ে তা স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বাস্তবায়নের জন্য তিনি সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিদের সকল মহলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

পরিদর্শনকালে জেলা প্রশাসকের সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, নারী ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

 

এমআর/আরআর-১০