সিলেটে করোনায় আক্রান্ত ৯১৭৫, মৃত্যু ১৬৫

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১৪, ২০২০
০২:৫০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৪, ২০২০
০২:৫০ অপরাহ্ন



সিলেটে করোনায় আক্রান্ত ৯১৭৫, মৃত্যু ১৬৫

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে নয় হাজার।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১২৫ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৬৬ জন, সুনামগঞ্জে ২৭ জন এবং হবিগঞ্জে ২৪ মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন সিলেট জেলার, একজন সুনামগঞ্জের এবং দুইজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ১৭৫ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ৮৯০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭২১ জন, হবিগঞ্জে ১ হাজার ৩৫০ জন ও মৌলভীবাজারের ১ হাজার ২১৪ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৬৫ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১৯ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৭ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ৩৭৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৪৬৯ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৯৪ জন, হবিগঞ্জের ৮৯১ জন ও মৌলভীবাজার জেলার ৭২১ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৩৬ জনকে সুস্থ ঘোষণা করা হয়।

করোনা আক্রান্ত ১৪৫ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৬ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৬ জন ও মৌলভীবাজারে ২০ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে বিভাগে আরও চারজনের মৃত্যু হয়েছে।'

এনএইচ/বিএ-০৮