সিলেটে করোনায় আক্রান্ত ৯২২৯, মৃত্যু বেড়ে ১৬৭

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১৫, ২০২০
০১:৫৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২০
০১:৫৪ অপরাহ্ন



সিলেটে করোনায় আক্রান্ত ৯২২৯, মৃত্যু বেড়ে ১৬৭

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে বিভাগে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে নয় হাজার।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৫৪ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ২২ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ৪ এবং মৌলভীবাজার জেলায় ৬ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। তারা সিলেট জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শনিবার (১৩ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ২২৯ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ৯১২ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭৪৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৩৫৪ জন ও মৌলভীবাজারের ১ হাজার ২২০ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৬৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২১ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৭ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ৪০২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৪৭৭ জন, সুনামগঞ্জের ১ হাজার ৩০০ জন, হবিগঞ্জের ৮৯১ জন ও মৌলভীবাজার জেলার ৭৩৪ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ২৭ জনকে সুস্থ ঘোষণা করা হয়।

করোনা আক্রান্ত ১৫৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৫ জন ও মৌলভীবাজারে ২১ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে বিভাগে আরও দুইজনের মৃত্যু হয়েছে।'

বিএ-০৭