ফেঞ্চুগঞ্জে শোক দিবস পালিত

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৫, ২০২০
০৯:০০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২০
০৯:০০ অপরাহ্ন



ফেঞ্চুগঞ্জে শোক দিবস পালিত

সিলেটের ফেঞ্চুগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী পালিত হয়েছে।

ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় উপজেলা শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। 

ফেঞ্চুগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা রাখী আহমদের সভাপতিত্বে ও মাহফুজুর রহমান জাহাঙ্গীরের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমী মান্নান, থানার ওসি আবুল বাশার বদরুজাজামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিক উদ্দিন, উপজেলা প্রকৌশলী মাহফুজা খানম, প্রাণীসম্পদ কর্মকর্তা মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ।

এছাড়া বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে ফেঞ্চুগঞ্জ শিল্পকলা একাডেমির আয়োজনে স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে অনলাইনে আবৃত্তি, বক্তব্য ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

এছাড়া বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদতবরণকারী সকল সদস্যদের রুহের মাগফেরা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

 

জেসি/আরআর-০৩