তিন চিকিৎসকসহ ওসমানীর ল্যাবে ৪৯ জন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১৭, ২০২০
১২:৪৯ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ১৭, ২০২০
০২:১৫ পূর্বাহ্ন



তিন চিকিৎসকসহ ওসমানীর ল্যাবে ৪৯ জন শনাক্ত

সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় ৪৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রবিবার (১৬ আগস্ট) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় ৪৯ জন করোনাভাইনাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২৩ জন, মৌলভীবাজার জেলার ২৪ জন ও সুনামগঞ্জ জেলায় ২ জন রয়েছেন।

শনাক্তদের মধ্যে তিনজন চিকিৎসকও রয়েছেন বলে জানান তিনি।

এনিয়ে  সিলেট জেলায় আক্রান্ত ৫ হাজার ৩ জন, সুনামগঞ্জে আক্রান্ত ১ হাজার ৭৫০ জন, হবিগঞ্জে আক্রান্ত ১ হাজার ৩৭২ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ২৪৪ জন।

করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১৬৯ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ এবং মৌলভীবাজার জেলায় ১৭ জন মারা গেছেন।

আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৪৪২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৯১ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩১৬ জন, হবিগঞ্জে ৮৯৩ এবং মৌলভীবাজার জেলায় ৭৪২ জন। 

করোনা আক্রান্ত ১৫৯ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে সিলেট জেলায় ৬৩ জন, সুনামগঞ্জে ১৬ জন, হবিগঞ্জে ৫৮ জন এবং মৌলভীবাজারে ২২ জন।

এনএইচ/বিএ-১৬