সিলেটে আক্রান্ত ৯৬১১, ২৪ ঘন্টায় একজনের মৃত্যু, সুস্থ ১৮০

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১৯, ২০২০
০২:৫৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৯, ২০২০
০২:৫৭ অপরাহ্ন



সিলেটে আক্রান্ত ৯৬১১, ২৪ ঘন্টায় একজনের মৃত্যু, সুস্থ ১৮০

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে বিভাগে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে নয় হাজার। এদিকে গত ২৪ ঘন্টায় বিভাগে একজন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ১৮০ জন।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১৫১ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৯১ জন, সুনামগঞ্জে ১৬ জন এবং হবিগঞ্জে ১৭ ও মৌলভীবাজার জেলায় ২৭ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি মৌলভীবাজার জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বুধবার (১৯ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৬১১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ১২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮২১ জন, হবিগঞ্জে ১ হাজার ৩৯৭ জন ও মৌলভীবাজারের ১ হাজার ২৬৯ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৭১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ৮৪০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৭৩০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৩৯৮ জন, হবিগঞ্জের ৯২০ জন ও মৌলভীবাজার জেলার ৭৯২ জন। 

করোনা আক্রান্ত ১৪০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৫৯ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৪ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৫ জন ও মৌলভীবাজারে ২২ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১৫১ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। 

এনএইচ/বিএ-১২