ওসমানীর ল্যাবে ২৬ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১৯, ২০২০
১১:৫৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২০, ২০২০
১২:০৪ পূর্বাহ্ন



ওসমানীর ল্যাবে ২৬ জনের করোনা শনাক্ত

সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার (১৯ আগস্ট) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় ২৬ জন করোনাভাইনাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২৪ জনই সিলেট জেলার। এছাড়া মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় একজন করে রয়েছেন।

এনিয়ে সিলেট জেলায় আক্রান্ত ৫ হাজার ১৫৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৪৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৪১৩ জন ও মৌলভীবাজারের ১ হাজার ২৯১ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৭১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ৮৪০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৭৩০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৩৯৮ জন, হবিগঞ্জের ৯২০ জন ও মৌলভীবাজার জেলার ৭৯২ জন। 

করোনা আক্রান্ত ১৪০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৫৯ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৪ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৫ জন ও মৌলভীবাজারে ২২ জন। 

বিএ-২১