বিশ্বনাথে শ্রমিক লীগের সভা ও দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রতিনিধি


আগস্ট ২০, ২০২০
০৯:৫০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২০, ২০২০
০৯:৫০ অপরাহ্ন



বিশ্বনাথে শ্রমিক লীগের সভা ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেটের বিশ্বনাথে আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে উপজেলা পরিষদের বিআরডিবি মিলনায়তনে উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান। প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আজ আমরা স্বাধীনতার স্বাদ ভোগ করছি। আকাশে উড়ছে লাল-সবুজের পতাকা। বিশ্ব মানচিত্রে স্থান পেয়েছে বাংলাদেশ নামক রাষ্ট্র। আর বাংলাদেশকে ধ্বংস করার জন্য ১৯৭৫ সালের ১৫ আগস্ট একটি কুচক্রী মহল রাতের আধাঁরে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ও দক্ষতায় ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র ধ্বংস করে বাংলাদেশ এগিয়ে চলেছে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথে।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমির আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান ও উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাস শংকু। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দেওকলস ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সোনাফর আলী।

এছাড়া বক্তব্য দেন, উপজেলা শ্রমিক লীগের নির্বাহী সম্পাদক আজাদ আহমদ, যুগ্ম-সম্পাদক শাহজাহান সিরাজ, আমির আলী, বিভিন্ন ইউনিয়ন কমিটির মধ্যে খাজাঞ্চীর সভাপতি ছবর আলী, অলংকারীর সভাপতি জমির আলী, বিশ্বনাথ সদরের সাধারণ সম্পাদক মতছির আলী, সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম বাবুল, লামাকাজীর সাধারণ সম্পাদক আমির হোসেন ছমির, রামপাশার সাধারণ সম্পাদক রুবেল আলী, দৌলতপুরের সাধারণ সম্পাদক আবদুল আলী ও দেওকলসের সাধারণ সম্পাদক নূর মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আবদুর রব, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি তাজির আলী, শ্রমিক লীগ নেতা আফরোজ আলী, আলা উদ্দিন, অজিত দেব, সেফুল ইসলাম আফিক, সাহেদ আহমদ, রিদওয়ান আহমদ, নানু মিয়া, ঝানু মিয়া, বকুল মিয়া, ছুরাব আলী, আবদুল্লাহ, সুলতান আহমদ, জমির আলী, সিরাজ মিয়া, আবদুল গাফফার, আরশ আলী, রুহুল আমীন, রুবেল আহমদ, মুক্তার আলী, ফিরুজ আলী, নাহিয়ান আলম, ইরান মিয়া, বিলাল আহমদ, সুহেল আহমদসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

 

এমএ/আরআর-০৮