মৌলভীবাজার ছাত্র ইউনিয়নের শহর কমিটির দায়িত্বে ফাহিম-তারিন

মৌলভীবাজার প্রতিনিধি


সেপ্টেম্বর ১৭, ২০২০
১০:৩৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২০
১০:৩৯ অপরাহ্ন



মৌলভীবাজার ছাত্র ইউনিয়নের শহর কমিটির দায়িত্বে ফাহিম-তারিন

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার উদ্যেগে মহান শিক্ষা দিবস পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দিবসটি পালন করা হয়।

মৌলভীবাজার শহর শাখার সভাপতি পিনাক দেব এবং সাধারণ সম্পাদক শামীম আহমেদের সঞ্চালনায় শিক্ষা দিবসের আলোচনা সভায় বক্তব্য দেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাবেক সভাপতি ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট নিলিমেষ ঘোষ বলু, যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ, কলেজ সংসদের সাধারণ সম্পাদক শিহাব আহমেদ ও জেলা সংসদের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রাইয়ান শিপু।

এদিকে সভা শেষে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার ৩য় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন শহর শাখার সভাপতি পিনাক দেব এবং সঞ্চালনা করেন শহর শাখার সাধারণ সম্পাদক শামীম আহমেদ।

কাউন্সিল অধিবেশনে তোফায়েল আহমেদ ফাহিমকে সভাপতি, তারিন আক্তারকে সাধারণ সম্পাদক এবং প্রিয়াঙ্কা শেখ এমিকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিকে শপথবাক্য পাঠ করান জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ।

 

এনএইচ/আরআর-০৭