আদালত প্রাঙ্গণে মাস্ক পরিধানের আহ্বান

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ২৫, ২০২০
০১:১৪ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২০
০১:১৪ পূর্বাহ্ন



আদালত প্রাঙ্গণে মাস্ক পরিধানের আহ্বান

আদালত প্রাঙ্গণে মাস্ক পরিধান করে আসার আহ্বান জানিয়েছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিন। মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘করোনা প্রতিরোধে আমাদের সচেতনতার বিকল্প নেই। নিজের নিরাপত্তার পাশাপাশি অন্যের নিরাপত্তার কথাও ভাবতে হবে। তাই সবসময় মাস্ক ব্যবহার করতে হবে। সিলেটের আদালত প্রাঙ্গণে প্রবেশ করতে হলেও মাস্ক পরিধান করতে হবে। কারণ বিশে^ আতঙ্ক সৃষ্টি করা মহামারির করোনার আতঙ্ক বাংলাদেশেও বিরাজ করছে। তাই সরকারের স্বাস্থ্যবিধি আমাদের মেনে চলা উচিত।’

গতকাল বৃহস্পতিবার সিলেট জজ কোর্ট প্রাঙ্গনে ‘ল-রিপোটার্স অ্যাসোসিয়েশন অব সিলেট’-এর মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। অ্যাসোসিয়েশন অব সিলেটের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ কাওসার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ সালেহ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মাসুদুর রহমান খান মুন্না, সমাজ বিষয়ক সম্পাদক মুমিনুল ইসলাম মুমিন, সহ সম্পাদক মো. মিজানুর রহমান চৌধুরী ও রেদোয়ানুল ইসলাম। উপস্থিত ছিলেন, সাবেক সহকারী নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল আমিন, অ্যাডভোকেট শফিকুল ইসলাম সবুজ, অ্যাডভোকেট জাকারিয়া, সাবেক যুগ্ম সম্পাদক জহুরা জেসমিন ও অ্যাডভোকেট আজিম উদ্দিন প্রমুখ।

বিএ-০৮