বড়লেখায় গাঁজা কেনাবেচার সময় দুইজন আটক

বড়লেখা প্রতিনিধি


সেপ্টেম্বর ২৫, ২০২০
০৯:১৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২০
০৯:১৯ অপরাহ্ন



বড়লেখায় গাঁজা কেনাবেচার সময় দুইজন আটক

মৌলভীবাজারের বড়লেখায় গাঁজা কেনাবেচার সময় দুইজনকে আটক করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান এই দণ্ডাদেশ দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- সুমন আহমদ (৩৬) ও সাইফুল ইসলাম (৩২)। সুমন পৌরসভার বারইগ্রামের মৃত আকলাছ আলীর ছেলে ও সাইফুল নিজবাহাদুরপুর ইউনিয়নের পূর্ব মাইজগ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পুলিশের কাছে গোপন তথ্য ছিল বড়লেখা পৌরশহরের উত্তর বাজার এলাকায় গাঁজা কেনাবেচা করা হচ্ছে। এ তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। অভিযানে অন্যদের মধ্যে অংশ নেন, বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন ও তরুণ মজুমদার। অভিযানকালে সুমন আহমদ ও সাইফুলকে গাঁজা কেনাবেচার সময় হাতেনাতে আটক করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক সুমন আহমদকে ৯ মাস ও সাইফুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দু'জনের কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এজে/আরআর-০৫