কমলগঞ্জে তিন লাখ টাকার মদসহ নারী আটক

কমলগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৩, ২০২০
০৯:৪৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৩, ২০২০
০৯:৫৩ অপরাহ্ন



কমলগঞ্জে তিন লাখ টাকার মদসহ নারী আটক

মৌলভীবাজারের কমলগঞ্জে ১৯১ বোতল বিভিন্ন ধরণের ভারতীয় মদসহ এক নারীকে আটক করেছে পুলিশ। আটককৃত ভারতীয় মদের বাজারমূল্য প্রায় ২ লাখ ৯৭ হাজার ৭শ টাকা।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানের নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার (২২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে মদ ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় মদসহ ওই নারীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইপার গ্রামের শাহীন আলম ও তার স্ত্রী নার্গিস আক্তার দীর্ঘদিন যাবত মদ ব্যবসার সঙ্গে জড়িত। পূজার সময়ে বিপুল পরিমাণ মদ বিক্রি করার জন্য রাখা হয়েছে- শুক্রবার এমন একটি গোপন সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে রাত আড়াইটায় এলাকার চিহ্নিত মদ ব্যবসায়ী শাহীন আলমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের অভিযান টের পেয়ে মদ ব্যবসায়ী শাহীন আলম পালিয়ে গেলেও স্ত্রী নার্গিস আক্তারকে ঘর থেকে আটক করা হয়। ঘরের ভেতরে বিপুল পরিমাণ নামী-দামী ভারতীয় মদের বোতল দেখে বিস্মিত হয় পুলিশ। এ সময় হোয়াইট চয়েস ব্লু, মাষ্টার ব্লেন্ডারসহ চার ধরণের ১৯১টি ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়, যার বাজারমূল্য ২ লাখ ৯৭ হাজার ৭শ টাকা।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বিপুল পরিমাণ ভারতীয় মদ আটকের কথা নিশ্চিত করে বলেন, পুলিশের কাছে তথ্য ছিল বিপুল পরিমাণ মদ বিক্রির জন্য রাখা হয়েছে। এমন সংবাদে অভিযান চালিয়ে এক নারীকে মদসহ আটক করা হয়। এসময় তার স্বামী পালিয়ে যান। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে। আটক নারীর বাড়ি মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে। তার স্বামী শাহীন আলম একজন মদ ব্যবসায়ী। কমলগঞ্জে মাদকের বিরুদ্ধে এটিই সবচেয়ে বড় অভিযান।

 

এসডি/আরআর-১২