কুলাউড়ায় দল বেঁধে কিশোরকে যৌন নির্যাতন

কুলাউড়া প্রতিনিধি


নভেম্বর ০৪, ২০২০
০৯:১৩ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৪, ২০২০
০৯:১৩ অপরাহ্ন



কুলাউড়ায় দল বেঁধে কিশোরকে যৌন নির্যাতন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে ১৬ বছরের এক কিশোরকে ৭ যুবক ও তাদের অপর ২-৩ জন সহযোগী মিলে জোরপূর্বক যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোর মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (২ নভেম্বর) রাতে। এ ঘটনায় নির্যাতিত কিশোরের বাবা কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, সোমবার রাত সাড়ে ৯টায় ওই কিশোরকে ব্যাডমিন্টন খেলার কথা বলে খেড়টিলা নামক স্থানে নিয়ে যায় বিলেরপাড় গ্রামের মো. তছির আলীর পুত্র আতিক মিয়া (১৮)। সেখানে তার সহযোগী ইয়ামিছ আলীর ছেলে আনছার মিয়া (২৯), কুতুব আলীর ছেলে মো. ছামাদ মিয়া (২৮), মৃত ইরফান আলীর ছেলে শফিক মিয়া (২৮), মৃত মাছিম মিয়ার ছেলে সুমন মিয়া (১৯), শওকত আলীর ছেলে পাপ্পু হোসেন (১৮) ও আলাউদ্দিন (১৮) সহ তাদের আরও ২-৩ জন সহযোগী মিলে কিশোরকে মুখ চেপে ধরে জোরপূর্বক বলাৎকার করে। একপর্যায়ে কিশোরের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে নির্যাতনকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় কিশোরের পিতা তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। কিশোরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নির্যাতিত কিশোরের পিতা গতকাল মঙ্গলবার রাতে কুলাউড়া থানায় ৭ জনের নামোল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কুলাউড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. গোলাম কাওছার দস্তগীর বলেন, 'কিশোরের পিতার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ও মেডিকেল রিপোর্টপ্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।'

 

জেএইচ/আরআর-১২