জুড়ীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

জুড়ী প্রতিনিধি


নভেম্বর ০৯, ২০২০
০৯:৩৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৯, ২০২০
০৯:৩৭ অপরাহ্ন



জুড়ীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় অভিমানের জের ধরে ১০ম শ্রেণির এক স্কুলছাত্রী 'আত্মহত্যা' করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘঠেছে আজ সোমবার (৯ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার সোনারুপা চা-বাগানে। 

জানা গেছে, পূর্ব জুড়ী ইউনিয়নের কালাছড়া গ্রামের নগেন্দ্র চন্দ্র পালের মেয়ে ছোট ধামাই উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগে পড়ুয়া মেধাবী শিক্ষার্থী মাধবী পাল (১৬) ছোটবেলা থেকে তার চাচা দিলীপ রুদ্রপালের বাড়িতে থেকে লেখাপড়া করে আসছিল। সোমবার সকাল পৌনে ১১টার দিকে মাধবীর চাচি স্কুলশিক্ষিকা তাঁর বিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলাইনে ক্লাস নিচ্ছিলেন। এই সুযোগে মাধবী ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে খাট ও চেয়ারের সাহায্যে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে 'আত্মহত্যা' করে। পরে ঘটনাটি জুড়ী থানার পুলিশকে অবগত করলে জুড়ী থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন এবং ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।

লাশ উদ্ধারকালে মাধবীর পাশে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পুলিশ মোবাইল ফোনটি জব্দ করেছে। 'আত্মহত্যা'র সঠিক কোনো কারণ বলতে পারেননি স্থানীয়রা।

মাধবীর চাচা দিলীপ রুদ্রপাল বলেন, 'পারিবারিকভাবে তার (মাধবী) কোনো সমস্যা আছে বলে জানা নেই। তবে তার কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধারের পর আমাদের সন্দেহ হচ্ছে।'

 

এইচআর/আরআর-১১