করোনা প্রতিরোধে কমলগঞ্জে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ১৫, ২০২০
০৮:৪৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৫, ২০২০
০৮:৪৪ অপরাহ্ন



করোনা প্রতিরোধে কমলগঞ্জে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে ও কোভিড-১৯ প্রতিরোধে এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে স্বাস্থ্য সুরক্ষার জন্য মৌলভীবাজারের  কমলগঞ্জ পৌরসভার আয়োজনে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমলগঞ্জ থানায় ১০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (১৫ নভেম্বর) বেলা দেড়টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে এসব অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাহবুবুল আলম ভুঁইয়া, কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, আওয়ামী লীগ নেতা আসিদ আলী, কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, রমুজ মিয়া, মো. আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম রুহেল, নারী কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলি আক্তার শাপলা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এসডি/আরআর-১০