কমলগঞ্জ পৌর ও থানা এলাকাকে মাদকমুক্ত ঘোষণা

কমলগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ১৬, ২০২০
০৬:১৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৬, ২০২০
০৭:৪৬ অপরাহ্ন



কমলগঞ্জ পৌর ও থানা এলাকাকে মাদকমুক্ত ঘোষণা

‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকা ও কমলগঞ্জ থানা এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে কমলগঞ্জ থানার পুলিশের আয়োজনে এক আলোচনা সভায় বিট নম্বর ১০ এর আওতায় কমলগঞ্জ পৌর ও কমলগঞ্জ থানা এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করা হয়। এ ঘোষণা দেন কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও কমলগঞ্জ উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা, পৌর কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিন, গোলাম মুগ্নি মুহিত, রফিকুল ইসলাম রুহেল, কমলগঞ্জ থানার এএসআই সবুজ মিয়া, কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান দুলু, স্বপ্নের ঢেউ সমাজ কল্যাণ সংস্থা মৌলভীবাজার জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা উর্মি আহমেদ, কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি জায়েদ আহমেদ, হৃদয়ে কমলগঞ্জের সহ-সভাপতি রাকিব হাসান প্রমুখ।

এছাড়াও সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও পৌর এলাকার বিভিন্ন ক্রীড়া সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সকলকে শপথবাক্য পাঠ করান কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা।

 

এসডি-/বিএন-০৪/আরআর-০৩