হুমায়ুন সাধুর শেষ ধারাবাহিকের প্রচার শুরু

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০৮, ২০২০
০৯:৫৮ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৮, ২০২০
১০:০১ অপরাহ্ন



হুমায়ুন সাধুর শেষ ধারাবাহিকের প্রচার শুরু

হুমায়ুন সাধু। ছিলেন নাট্য নির্মাতা ও অভিনেতা। গত বছরের ২৫ অক্টোবর মারা যান তিনি। তার অভিনীত সর্বশেষ নাটক ‘ইডিয়ট বক্স’। মেহেদি হাসান পরিচালিত এ নাটক এতদিন প্রচারের প্রতীক্ষায় ছিল। অবশেষে আজ ৮ ডিসেম্বর মঙ্গলবার থেকে বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে এই ধারাবাহিক নাটক। সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি।

নাট্য নির্মাতা মেহেদি হাসান বলেন, সাধু ভাই যেমন ভালো মানুষ ছিলেন, তেমনি কাজের প্রতি ছিলেন সিনসিয়ার। এ নাটকের শুটিংয়ের সময় অসুস্থ বোধ করার পরও কাজটি তিনি চালিয়ে নিয়েছিলেন। তার মৃত্যুর পর নাটকের গল্পে কিছুটা পরিবর্তন এনেছি।

অনলাইন শপ রেডলাইটে বিক্রি হয় নারীদের প্রসাধনসামগ্রী। সেখানে চাকরি করেন চার তরুণ। তাদের নিয়ে গড়ে উঠেছে নাটকের কাহিনি। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—এফ এস নাঈম, প্রভা, রুনা খান, টয়া, দীপা খন্দকার, শামীম হাসান, আইরিন, কচি খন্দকার, চিত্রলেখা গুহ, ফারুক আহমেদ, মুকিত জাকারিয়া, সাদিয়া তানজিন, সুমন পাটোয়ারী, মম মোর্শেদ প্রমুখ।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজ অঙ্গনে পা রাখেন হুমায়ুন সাধু। এ পরিচালকের ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে তার অভিনয়ের পথচলা শুরু। ‘ঊনমানুষ’ নাটকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন সাধু। পাশাপাশি নাটক নির্মাণ করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

বিএ-০৯