মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে তরুণের মৃত্যু

সিলেট মিরর ডেস্ক


মার্চ ০৩, ২০২১
০৪:০৭ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ০৩, ২০২১
০৪:০৭ পূর্বাহ্ন



মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে তরুণের মৃত্যু

রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় হলি লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ইয়াসিন মিয়া (১৯) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। নিরাময় কেন্দ্র বলছে তিনি গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

মৃত্যুর তথ্য মঙ্গলবার (২ মার্চ) সন্ধ্যায়  নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক ইয়াসিন মিয়া। তিনি বলেন, ইয়াসিনের মানসিক সমস্যা থাকায় তাকে নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়েছিল। আজ দুপুরে নিরাময় কেন্দ্রের ওয়াশরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

পরিবার বলছে, জানুয়ারির ২২ তারিখে হলি লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ইয়াসিনকে ভর্তি করা হয়। আজ নিরাময় কেন্দ্র থেকে ফোন করে তার মৃত্যুর কথা জানানো হয়। আমরা তার মরদেহ দেখেছি। তার শরীরে আঘাতের অনেক চিহ্ন দেখেছি। সে আত্মহত্যা করেনি, তাকে পিটিয়ে মারা হয়েছে ।

ইয়াসিনের মরদেহের ময়নাতদন্তের বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, গলাসহ বাম হাতের কনুইয়ের উপরে ও বাম পাঁজরে আঘাতের চিহ্ন পেয়েছি। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য গলা থেকে টিস্যু, ভিসেরা ও রক্ত সংগ্রহ করেছি। সেগুলোর রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

আরসি-১২