গোয়াইনঘাটে মাদকসহ দুইজন গ্রেপ্তার

গোয়াইনঘাট প্রতিনিধি


জুলাই ২৬, ২০২১
০৭:১৪ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৬, ২০২১
০৭:১৪ অপরাহ্ন



গোয়াইনঘাটে মাদকসহ দুইজন গ্রেপ্তার

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামের সাইফুল ইসলাম (২৭) এবং পূর্ব জাফলং ইউনিয়নের আল আমিন (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৬ জুলাই) ভোরবেলা গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই মাছুম আলম, এএসআই জামাল ও এএসআই দিবাস সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামে অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৪৪ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম নামের এক যুবককে গ্রেপ্তার করেন।

অপরদিকে গতকাল রবিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় রায়ের নেতৃত্বে এসআই লিটন রায় ও এএসআই দিবাস পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা এলাকায় অভিযান চালিয়ে ২৪ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ আল আমিন নামের এক যুবককে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় গোয়াইনঘাট থানার পুলিশ নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় উপজেলার পূর্ব জাফলং ও রুস্তমপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৪৪ বোতল ফেন্সিডিল ও ২৪ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ সাইফুল ইসলাম এবং আল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়াইনঘাট থানায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।


এমএম/আরআর-০৬