দুবাই স্টেডিয়ামে পাকিস্তানি দর্শকদের আধিক্য

শুয়াইব হাসান, দুবাই থেকে


নভেম্বর ১১, ২০২১
০৮:৪৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১১, ২০২১
০৮:৪৭ অপরাহ্ন



দুবাই স্টেডিয়ামে পাকিস্তানি দর্শকদের আধিক্য

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্টেলিয়ার মুখোমুখি হয়েছে পাকিস্তান। আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাক-অজি লড়াই শুরু হয়েছে।

খেলা শুরুর অন্তত ৩ ঘণ্টা আগে থেকে মাঠে দর্শক আগমন শুরু হয়। বল মাঠে গড়ানো রআগেই দর্শকে পূর্ণ  হয়ে যায় মাঠ। গ্যালারিতে শুরু থেকেই পাকিস্তানি দর্শকদের আধিক্য লক্ষ্য করা গেছে।

যদিও, ভারতের বিদায়ের পর দুবাইতে ব্যবসা ও খেলার মাঠে দর্শক উপস্থিতি অনেকটা কমেছে বলে মনে করছে আইসিসি। তবে, নিজ দেশের খেলা দেখতে পাকিস্তানি দর্শকরা ছুটে আসেন মাঠে। সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত পাকিস্তানিদের পাশাপাশি বিভিন্ন দেশের সমর্থকরা খেলা দেখতে মাঠে এসেছেন।

ম্যাচে টস জিতে বাবরদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তবে, বাবর-রিজওয়ানদের মাঠে নামার মুহূর্ত থেকেই ৩০ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামটি জানান দিচ্ছে গ্যালারির সাপোর্ট তাদের পক্ষেই বেশি।

প্রথম ওভার থেকে পঞ্চম ওভার পর্যন্ত পাঁচ বাউন্ডারি ও এক ছক্কার বিনিময়ে বাবর-রিজওয়ান জুটির সংগ্রহ ৩৮ রান। তাদের সমর্থনে প্রতিটি মুহূর্তে দুবাই স্টেডিয়াম যেনো লাফিয়ে উঠেছে বার বার। উচ্চ আওয়াজে সবুজ জার্সি গায়ে পাকিস্তানিদের এ উচ্ছাস শেষ পর্যন্ত টিকে থাকবে নাকি মলিন মুখে নিরবে ফিরে যেতে হবে- দেখার অপেক্ষা।

আরসি-১৫