@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | ফের সিলেট জেলা ও মহানগরে জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি
ফের সিলেট জেলা ও মহানগরে জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ২০, ২০২২
০২:০১ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২০, ২০২২
০২:০১ পূর্বাহ্ন



ফের সিলেট জেলা ও মহানগরে জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি

সিলেট জেলা ও সিলেট মহানগরে আবারও আহ্বায়ক কমিটি গঠন করেছে জাতীয় পার্টি। এই দুই জায়গায় গত সাত বছরের মধ্যে চারবার আহ্বায়ক কমিটি গঠন করা হলো। এবার জেলায় কুনু মিয়াকে আহ্বায়ক ও মোহাম্মদ সাইফুদ্দিন খালেদকে সদস্যসচিব এবং মহানগরে নজরুল ইসলামকে আহ্বায়ক ও আবদুল শহীদ লস্করকে সদস্যসচিব করা হয়েছে।

মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেন সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়কের দায়িত্ব পাওয়া নজরুল ইসলাম। তিনি সংগঠনের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য।

জাপা সূত্রে জানা গেছে, জাপার মহাসচিব মুজিবুল হকের সুপারিশে দ্রুত সম্মেলন আয়োজনের জন্য সংগঠনের চেয়ারম্যান জি এম কাদের মঙ্গলবার বিকেলে আহ্বায়ক কমিটির অনুমোদন দেন। এই আহ্বায়ক কমিটিতে আগামী ২৫ মের মধ্যে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

জাপার নেতা-কর্মীরা জানিয়েছেন, ২০১৩ সালের সেপ্টেম্বরে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির সর্বশেষ সম্মেলন হয়। এরপর ২০১৫ সালে কেন্দ্র থেকে কমিটি ভেঙে সম্মেলনের জন্য আহ্বায়ক কমিটি গঠন করে দেওয়া হয়। পরবর্তী সময়ে তিন দফা আহ্বায়ক কমিটি গঠিত হলেও অন্তঃকোন্দলের কারণে এসব কমিটির সম্মেলন আর হয়নি। সর্বশেষ গত ২৮ ফেব্রুয়ারি কেন্দ্র থেকে জেলা ও মহানগরের দুটি আহ্বায়ক কমিটি বিলুপ্তি ঘোষণা দেওয়া হয়।


এএফ/০১