বন্যায় কতিগ্রস্তদের পুনবার্সনের আহবান মুহিব্বুল হক গাছবাড়ির

সিলেট মিরর ডেস্ক


জুন ০৫, ২০২২
০৩:১০ অপরাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২২
০৩:১০ অপরাহ্ন



বন্যায় কতিগ্রস্তদের পুনবার্সনের আহবান মুহিব্বুল হক গাছবাড়ির

হযরত শাহজালাল (র.) দরগাহ মসজিদ ও দরগাহ মাদ্রাসার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (৪ জুন) গোয়াইঘাট উপজেলার হাদারপারসহ পার্শ্ববর্তী এলাকায় এ অর্থ সহায়তা প্রদান করা হয়।

অর্থ সহায়তা প্রদানকালে দরগাহ মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মুফতি মুহিব্বুল হক গাছবাড়ী  বলেন, ‘অসংখ্য মানুষ বন্যায় কতিগ্রস্ত হয়ে মানবেতর জীবনযাপন করছেন। সরকারিভাবে অনেক এলাকায় ত্রাণ সহায়তা প্রদান করা হলেও তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল্য। সরকারি-বেসরকারি উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের কাছে অতি দ্রুত ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে হবে।’

ত্রাণ সহায়তার কাজে সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবী সংগঠন, সামাজিক সংগঠন ও সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। অনতিবিলম্বে সরকারের বিশেষ বরাদ্দ দিয়ে অসহায় বন্যার্তদের পাশে দাঁড়ানোর প্রত্যাশা রেখে দেশের সর্বত্র শান্তি কামনা করছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দরগাহ মসজিদের দরগাহ মসজিদের তত্ত্বাবদায়ক ও কোষাধ্যক্ষ মুফতি কয়েছ আহমদ, ইঞ্জিনিয়ার আব্দুল মুমিত মাওলানা আব্দুল্লাহ ইমরান ও হাদারপার মাদরাসার মুহতামিম প্রমুখ।


এএফ/০৩