গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জে লায়ন্সক্লাবের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট মিরর ডেস্ক


জুন ১৬, ২০২২
১২:০৩ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২২
১২:০৩ পূর্বাহ্ন



গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জে লায়ন্সক্লাবের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৬ জুন) লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের ইমার্জেন্সি গ্রান্টের উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এদিন দুপুরে গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নের সারিঘাট এলাকায় বন্যাদুর্গত আড়াই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বন্যার্তদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন লায়ন্স জেলা ৩১৫বি-১-এর জেলা গভর্নর শাহেনা রহমান এবং ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট শরিফ আলী খান।

এ সময় শাহেনা রহমান ও শরিফ আলী খান বলেন, ‘দুই দফা বন্যায় সিলেটের বিভিন্ন উপজেলার বানভাসি মানুষ চরম দুর্ভোগে পড়েছে। লায়ন্স ক্লাব সবসময় দেশের হতদরিদ্র মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে সর্বক্ষেত্রে লায়ন্স ক্লাব কাজ করে যাচ্ছে।’

ঐদিন বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার বন্যাদুর্গত পশ্চিম ইসলামপুর ইউনিয়নে স্থানীয় কোম্পানীগঞ্জ বাজার এলাকায়ও আড়াই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন, আলু, চিড়া, মুড়ি ও খাবার স্যালাইন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক্ট কেবিনেট ট্রেজারার মীর কনক, ডিস্ট্রিক্ট জিএমটি কো-অর্ডিনেটর আশিকুজ্জামান চৌধুরী ইমন, ত্রাণ বিতরণ পরিচালনা কমিটির চেয়ারম্যান হারুন আল-রশিদ দিপু, এডভাইজার শামসুল আলম খান সাজু, কো-চেয়ারম্যান মনসুর আলম চৌধুরী, মেম্বার সেক্রেটারি সাজুয়ান আহমদ, ট্রেজারার আমিন উদ্দিন আহমদ, কেবিনেট জয়েন্ট সেক্রেটারি ফিরুজ আহমদ, কমিটির মেম্বার গৌতম লাল দত্ত, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের, মাসুম আহমদ জোয়ার্দার প্রমুখ।