এসএসসি ‌`৯১ ব্যাচের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ

সিলেট মিরর ডেস্ক


জুন ২১, ২০২২
০২:৩৬ অপরাহ্ন


আপডেট : জুন ২১, ২০২২
০৩:০৭ অপরাহ্ন



এসএসসি ‌`৯১ ব্যাচের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ
মানবতার সেবায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান


সিলেটে স্মরণকালের বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনের পাশে দাঁড়িয়েছে সিলেট বিভাগের এসএসসি ‌৯১ ব্যাচের বন্ধুরা। তারা নিজেদের মধ্যে অর্থ সংগ্রহ করে গত কয়েক দিন ধরে নগরীর একাধিক স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। তাদের সহযোগিতায় খাবার পাচ্ছেন কর্মহীনপড়া বিপন্ন লোকজন। প্রতিটি প্যাকেটেই দেওয়া হচ্ছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য। যা দিয়ে কয়েক সদস্যের পরিবারের ৩/৪ দিনের খাবারের ব্যবস্থা হবে।

আজ মঙ্গলবার থেকে গোয়াইনঘাট, কানাইঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। 

সিলেটের সার্বিক বন্যা পরিস্থিতি নিয়ে সোমবার রাতে নগরের একটি হোটেলে সভা অনুষ্ঠিত হয়। সিলেট বিভাগের এসএসসি ‌৯১ ব্যাচের বন্ধুরা সভায় সিলেটের চলমান পরিস্থিতি পর্যবেক্ষণ করে বন্যার্তদের পাশে আরও শক্তভাবে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন। ইতোমধ্যে তাদের ত্রাণ কার্যক্রমের সঙ্গে গুড ডিডস নামের একটি চ্যারিটি প্রতিষ্ঠান যুক্ত হয়েছে। দেশ-বিদেশের অনেকেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। তাদের সার্বিক সহযোগিতায় একটি ভালো তহবিল গঠন হয়েছে। সভায় ত্রাণ বিতরণ কার্যক্রম যেন সঠিকভাবে পরিচালনা করা যায় এই জন্য সকলের সহযোগিতায় কামনা করা হয়। সভায় বন্যার্তদের সহযোগিতায় মানবতার সেবায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তারা।

এএন/০১